বাংলাদেশ, মঙ্গলবার, ২৬ মে ২০২০

বলিউডে ফের শোকের ছায়া, ঋষি কাপুর আর নেই


প্রকাশের সময় :22 May, 2020 11:24 : AM

আরেক নক্ষত্রের পতন ঘটলো বলিউডে। এবার না ফেরার দেশে পাড়ি দিলেন বলিউডের খ্যাতিমান অভিনেতা ঋষি কাপুর। অভিনেতা ইরফান খানের মৃত্যুর শোক কাটতে না কাটতেই বলিউডে আরেক শোকের ছায়া নেমে এলো জনপ্রিয় এই অভিনেতার মৃত্যুতে।

আজ সকালে মুম্বাইয়ের একটি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। বলিউডের আরেক শক্তিমান অভিনেতা অমিতাভ বচ্চন টুইটারে এক বার্তায় এ তথ্য জানিয়েছেন। সেই সূত্রে খবর প্রকাশ করেছে টাইমস অব ইন্ডিয়া।

৬৭ বছরের ঋষি কাপুরের প্রয়াণকালে তার পাশে ছিলেন স্ত্রী নীতু কাপুর এবং সন্তান রনবীর কাপুর।

খবরে বলা হয়, বুধবার ‘শর্মাজি নামকিন’ নামে একটি ছবির শ্যুটিংয়ে কাজ করছিলেন ঋষি কাপুর। শ্যুটিং চলছিল মুম্বাই শহরেই। এসময় তিনি অসুস্থতা বোধ করলে তাকে মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে নেওয়া হয়। সেখানে আইসিইউতে রেখে চিকিৎসা চলছিল তার।

রিপোর্ট বলছে ফের ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন ঋষি। তিনি রাজ কাপুরের তৃতীয় সন্তান। ভাইবোনদের মধ্যে রণধীর কাপুর এবং প্রয়াত ঋতু নন্দার পরই তার অবস্থান। ঋষির পরে আছেন রীমা জৈন এবং রাজীভ কাপুর।

এ বছরের ফেব্রুয়ারি মাসে দিল্লির দূষণে অসুস্থ হয়ে পড়েছিলেন ঋষি কাপুর। সে সময়ও হাসপাতালে ভর্তি করতে হয়েছিল তাকে। যে কারণে একমাত্র ভাগনে আরমান জৈনের বিয়েতে যেতে পারেননি ঋষি, নীতু ও রণবীরের কেউই। এবার মাস দু যেতে না যেতেই ফের অসুস্থ হয়ে পড়েন বলিউডের একসময়ের শক্তিমান এই অভিনেতা।

এর আগে ২০১৮ সালের মাঝামাঝি থেকেই শারীরিক অসুস্থতার কারণে খবরের শিরোনামে রয়েছেন ঋষি কাপুর। ওই বছর খবর পাওয়া যায় তিনি ক্যানসারে আক্রান্ত। ২০১৮ সালের সেপ্টেম্বরে স্ত্রী নীতু কাপুরকে নিয়ে চিকিৎসার জন্য যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন ঋষি কাপুর।

ট্যাগ :